বুক সেলফ এর দাম

বুক সেলফ এর দাম এবং মান যাচাই করুন এবং আপনি যদি পড়তে ভালবাসেন, তাহলে স্বভাবতই চাইবেন পছন্দের বই ,ডায়রি , নোট বুক এবং টুকিটাকি জিনিস গুলি হাতের কাছে সাজানো থাক, যেন প্রয়োজনে সহজে হাতের নাগালে পান এবং প্রয়োজন শেষে রেখে দিতে পারেন। সে ক্ষেত্রে সুন্দর ডিজাইনের বুক সেলফ হতে একমাত্র সমাধান।

আপনি যে বই গুলি পড়ছেন এবং এর সাথে নোট বুক , ডায়রি, ডকুম্যান্ট, ঘড়ি ইত্যাদি প্রয়োজনীয় জিনিস গুলি রাখতে পারেন একটি ওয়াল হ্যাংগিং ছোট খাটো বুক শেলফ এ আর সেটাকে সাজাতে পারেন কিছু ইনডোর প্লান্ট আর শোপিচ দিয়ে আপনার মনের মতো করে। অন্য দিকে আপনার সমগ্র বই এর কালেকশন রাখতে ব্যাবহার করতে পারেন বড় আকারের বুক সেলফ ।

MOIYUKH এর এই আধুনিক বুক সেলফ ডিজাইন গুলি থেকে বেছে নিতে পারেন আপনার পছন্দের বুক সেলফটি।

১। বুক সেলফ এর দাম || বুক সেলফ ৯৫

যে কোন জ্যামিতিক আকৃতির বুক সেলফ আপনার ঘরের আবহ কে করে তুলবে আধুনিক । হেক্সাগনাল শেইপ এর এই বুক সেলফ টি কাঠ এবং লোহার সমন্বয়ে তৈরি যার মাঝে লোহার ফ্রেমটি হিট প্রিন্ট কালার করা। হিট প্রিন্ট অত্যন্ত টেকসই এবং লোহায় জং প্রতিরোধ করে, অন্য দিকে কাঠের সেলফ তিনটি ল্যাকার পলিশ কালার।

Book shelf

বুক সেলফ টি দেয়ালে লাগানোর জন্য তিনটি পয়েন্ট করা আছে যা স্ক্র অথবা পেরেক দিয়ে দেয়ালে লাগাতে হবে। সেলফটির প্রস্থ ২২ ইঞ্চি এবং দৈর্ঘ ২৫ ইঞ্চি।

২। বুক সেলফ এর দাম || বুক সেলফ 153

সম্পুর্ন ভিন্ন ডিজাইনের ফ্যাঞ্চি এই সেলফ টি চোখে আনে প্রশান্তি আর ডিজাইনের সমান্তলরাল মই গুলো গতি এবং এডভ্যাঞ্চচারের আবহ তৈরি করে । পুরো সেলফটি মেটাল দিয়ে তৈরি। হিট প্রিন্ট কালার হওয়ায় সহজে মরিচা পড়ে না।সেলফটি লম্বায় প্রায় ২৮ ইঞ্চি এবং প্রস্থ ১৪ ইঞ্চি এবং দেয়াল থেকে সাম্নের দিকে প্রায় ৬ ইঞ্চি পুরু।

Beautiful book shelf

সেলফটি শুধু মাত্র ইনডোর ব্যবহারের জন্য । প্রায় ১০ কেজি ওজন বহনে সক্ষম বুক সেলফটি অত্যন্ত মজবুত। বুক সেলফটির পেছনে চারটি পোর্ট আছে যা স্ক্র দিয়ে দেয়ালের সাথে সেট করা যাবে খুব সহজে।

৩। বুক সেলফ এর দাম || বুক সেলফ ১৫৪

হাফ ইঞ্চি বক্স এর রিপিটেসন সেইপ সেলফটিকে নিয়ে গেছে অন্য এক উচ্চতায় । ড্রইয়িং রুম কিংবা বেড রুম, যে কোন ঘরেই সুন্দর মানিয়ে যাবে । সেলফটির উচ্চতা ৬ ফিট , দৈর্ঘ ৩০ ইঞ্চি এবং প্রস্থ ১০ ইঞ্চি ।

Metal book shelf

ছয় ফিট উচ্চতা বিশিষ্ট সেলফটি মেটাল বক্স এবং ভিনিয়ারড ওক কাঠের সমন্বয়ে তৈরি । সেলফ এর মেটাল অংশটি পাউডার কোট হিট প্রিন্ট এবং কাঠ গুলি ল্যাকার করা।

৪। বুক সেলফ এর দাম || বুক সেলফ ১৫৫

ইউনিক ডিজাইনের এই বুক সেলফটির উপরে নিচে দুইটি এবং মাঝে চারটি সেলফ রয়েছে।ডান এবং বামের এংকরিং বার গুলি ডিজাইনে এনেছে ব্যালেঞ্ছ। আপনার বাসার মিডেল স্পেস, রিডিং রুম অথবা ড্রিয়িং রুমে সুন্দর মানিয়ে যাবে এই বুক সেলফ। সেলফটি ঘরের কোনায় না রেখে দেয়াল ঘেঁষে মাঝ বরাবর রাখবেন যেন ডানে এবং বামে খালি জায়গা থাকে।

book shelf

সেলফটি লম্বায় ছয় ফিট , প্রস্থ ৩০ ইঞ্চি এবং দেয়াল থেকে সামনের দিকে ১২ ইঞ্চি। সেলফ এর ফ্রেম ৩/৪ ইঞ্চি মেটাল বক্স দিয়ে তৈরি এবং সেলফ গুলি ট্রান্সপারেন্ট গ্লাস ।মরিচা প্রতিরোধী হিট প্রিন্ট পাউডার কোট কালার করায় রং এর স্থায়িত্ব থাকে দীর্ঘ দিন।

৫। বুক সেলফ ১৫৬

চারটি স্কয়ার বক্স এর রিপিটেশন সেইপ এর সমন্বয়ে গঠিত সেলফটির আধুনিক ডিজাইন আপনার ঘরের সৈন্দর্যকে নিয়ে যাবে এক অনন্য উচ্চতায়। ঘরের কোনায় বা দুটি সোফার মধ্যবর্তী স্থানে রাখতে পারেন কারন সেলফটি অতি সামান্য যায়গা নিয়ে অবস্থান করে , অন্য দিকে আপনার ঘরের স্পেস বাড়িয়ে তোলে । বই এর পাশাপাশি বিভিন্ন ধরনের সো-পিচ , ইন্ডোর প্লান্ট দিয়ে আপনার মনের মত করে সাজিয়ে তুলতে পারেন সুন্দর ডিজাইনের এই বুক সেলফটিকে।

book shelf

সেলফটির উচ্চতা 5.5 ফিট দৈর্ঘ এবং প্রস্থ ১৪ ইঞ্চি।সেলফ এর ফ্রেম ৩/৪ ইঞ্চি মেটাল বক্স দিয়ে তৈরি এবং সেলফ গুলিতে ট্রান্সপারেন্ট গ্লাস বসানো ।পুরো সেলফটি হিট প্রিন্ট পাউডার কোট কালার করা, যা সেলফটিকে মরিচা থেকে সুরক্ষা দেয় দীর্ঘ দিন।

৬। বুক সেলফ ১৫৭

ছাদ থেকে নেমে আসা সমান্তরাল বার গুলি ঘরের সৈন্দর্যের একটি ভিন্ন গল্প তৈরি করবে এটা নিশ্চিত করে বলা যায়।কৌনিক আকৃতির সেলফ গুলো অত্যন্ত দৃষ্টিনন্দন । ফ্রেম এবং সেলফ গুলি উচ্চমানের উপকরণ দিয়ে তৈরি যা পুরো ইউনিটটিকে অত্যন্ত দৃঢ় করে তুলেছে। মেটাল বার গুলি হাফ ইঞ্চি বক্স এবং সেলফ গুলি ওক ভিনিয়ারড প্রসেস উড দিয়ে তৈরি।

book shelf

মরিচা প্রতিরোধী পাউডার কোট দিয়ে মেটাল অংশটি রং করা, যা রং এর স্থায়িত্ব নিশ্চিত করে। কাঠের সেলফ গুলি ল্যাকার স্প্রে প্রিন্ট করা যা ফাইন ফিনিশিং নিশ্চিত করে। সেলফটি রাখতে পারেন আপনার থাকার ঘরে অথবা হোম লাইব্রেরির এক কর্নারে । ছাদ থেকে নেমে আসা মেটাল ফ্রেমটি লম্বায় প্রায় সারে ছয় ফিট এবং সেলফ গুলি লম্বায় ৪.৫ ফিট আর দেয়াল থেকে সামনের দিকে ৮ ইঞ্চি।

৭। বুক সেলফ ১৫৮

পাঁচটি তাক বিশিষ্ট এই সেলফ টি আপনার ঘরের যায়গা বাড়িয়ে দেয়। বেড রুম, ড্রইং রুম বা হোম লাইব্রেরী যে কোন যায়গায় সুন্দর মানিয়ে যাবে। লম্বায় সেলফটি ৫.৫ ফিট , চওড়া ২৫ ইঞ্চি এবং ডেফট ১০ ইঞ্চি।

book shelf

সেলফটির ফ্রেম মেটাল বক্স এবং তাক গুলি ওক ভিনিয়ারড প্রসেস উড দিয়ে তৈরি । সেলফটির দুই পাশে এবং পিছনে মেটাল ক্রস সেলফটিকে দৃঢ়টা প্রদান করে।এবং পুরো সেলফটি পাউডার কোট হিট প্রিন্ট কালার করা, যা সেলফটিকে মরিচা থেকে সুরক্ষা দেয় দীর্ঘ দিন।কাঠের তাক গুলি ল্যাকার স্প্রে করা।

 

 

৮। বুক সেলফ ১৫৯

ইউনিক ডিজাইনের এই কর্নার বুক সেলফটির মোট পাঁচটি সেলফ রয়েছে। যে কোন ঘরের কর্নারে সুন্দর মানিয়ে যাবে এই বুক সেলফ। সেলফটির ফ্রেম মেটাল বক্স এবং তাক গুলি ওক ভিনিয়ারড প্রসেস উড দিয়ে তৈরি ।

বুক সেলফ

সেলফটির ফ্রেম হাফ ইঞ্চি মেটাল বক্স এবং তাক গুলি ওক ভিনিয়ারড প্রসেস উড দিয়ে তৈরন যা সেলফটিকে দৃঢ়টা প্রদান করে।এবং পুরো সেলফটি মরিচা প্রতিরোধী পাউডার কোট হিট প্রিন্ট কালার করা, যা সেলফটিকে দীর্ঘ দিন মরিচা থেকে সুরক্ষা দেয় ।কাঠের তাক গুলি উন্নত মানের ল্যাকার স্প্রে করা।লম্বায় সেলফটি প্রায় ৫.৫ ফিট ।

৯। বুক সেলফ ১৬০

সিম্পল ডিজাইনের এই সেলফটিতে রয়েছে মোট চারটি তাক।আপনার বাসায় যে কোন যায়গায় সুন্দর মানিয়ে যাবে এই বুক সেলফ। সেলফটির ফ্রেম মেটাল বক্স এবং তাক গুলি ওক ভিনিয়ারড প্রসেস উড দিয়ে তৈরি ।লম্বায় সেলফটি ৪।৫ ফিট , চওড়া ১২ ইঞ্চি এবং ডেফট ১২ ইঞ্চি।

বুক সেলফ এর দাম

সেলফটির পুরো ফ্রেম হাফ ইঞ্চি মেটাল বক্স অন্যদিকে তাক গুলি ওক ভিনিয়ারড প্রসেস উড দিয়ে তৈরন যা সেলফটিকে দৃঢ়টা প্রদান করে , পুরো সেলফটি মরিচা প্রতিরোধী পাউডার কোট হিট প্রিন্ট কালার করা, যা সেলফটিকে দীর্ঘ দিন মরিচা থেকে সুরক্ষা দেয় এবং কাঠের তাক গুলি উন্নত মানের ল্যাকার স্প্রে করা।

১০। বুক সেলফ ১৬১

নজর কাড়া ক্লাসিক ডিজাইনের এই সেলফটিতে রয়েছে স্কয়ার আকৃতির মোট পাচটি তাক। ঘরের যে কোন যায়গায় সুন্দর মানিয়ে যাবে এই বুক সেলফ। সেলফটির ফ্রেম মেটাল বক্স এবং তাক গুলি ওক ভিনিয়ারড প্রসেস উড দিয়ে তৈরি ।সেলফটির উচ্চতা ৬ ফিট , দৈর্ঘ ১৩ ইঞ্চি এবং প্রস্থ ১৩ ইঞ্চি ।

বুক সেলফ এর দাম

সেলফটির পুরো ফ্রেম বক্স, অন্যদিকে তাক গুলি ওক ভিনিয়ারড প্রসেস উড দিয়ে তৈরন যা সেলফটিকে দৃঢ়টা প্রদান করে , সেলফটি মরিচা প্রতিরোধী হিট প্রিন্ট কালার করা, যা সেলফটিকে দীর্ঘ দিন মরিচা থেকে সুরক্ষা দেয় এবং কাঠের তাক গুলি উন্নত মানের ল্যাকার স্প্রে করা।

১১।বুক সেলফ ১৬২

ওভাল সেইপ এর এই সেলফটিতে রয়েছে মোট চারটি তাক। সেলফটি বাসার যে কোন যায়গায় সুন্দর মানিয়ে যাবে । পুরো সেলফটি মেটাল পাইপ এবং তাক গুলি গ্লাস এর।সেলফটির উচ্চতা ৫ ফিট , চওড়া ১৬ ইঞ্চি এবং প্রস্থ ১০ ইঞ্চি ।

বুক সেলফ এর দাম

সেলফটি হিট প্রিন্ট কালার করা, যা এটিকে দীর্ঘ দিন মরিচা থেকে সুরক্ষা দেয়।

১২। বুক সেলফ ১৬৩

দেয়ালে লাগানো সেলফটিতে ২৮/৭ ইঞ্চি তিনটি তাক রয়েছে। সেলফ এর ফ্রেম মেটাল বক্স দিয়ে তৈরি যা লম্বায় ২৮ ইঞ্চি এবং তাক গুলিতে ওক ভিনিয়ার্ড প্রসেস উড ব্যাবহার করা হয়েছে। সেলফটির মেটাল অংশে হিট প্রিন্ট কালার করা এবং কাঠের অংশ স্প্রে ল্যাকার কালার করা হয়েছে।

বুক সেলফ এর দাম

সেলফটিকে টেবিলের সামনে স্থাপন করতে পারেন অথবা আপনার বসার যায়গার আশেপাশে রাখতে পারেন যেন প্রয়োজনীয় জিনিস গুলি হাতের নাগালে থাকে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Shopping Cart